সিলেটে একদিনে অর্ধশত করোনা রোগী শনাক্ত

68
0

সিলেট প্রতিনিধি :: সাব্বিত ইসলাম মুন্না

সিলেট বিভাগে গত চব্বিশ ঘণ্টায় নতুন করে আরও ৫০ জনের শরীরে করোনাভাইরাসের অবস্থা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে বিভাগে এই ভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৮৮৩ জনে দাঁড়ালো। এছাড়া একই সময়ে সিলেটে এই ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও ২৭ জন মানুষ। যাদের নিয়ে বিভাগে মোট সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৩ হাজার ৬৮৬ জন।বুধবার (৯ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ৫০ জনের মধ্যে ৩১ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জ জেলায় ৫ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজার জেলায় নতুন করে আরও ৭জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।একইদিনে সিলেট বিভাগে বাসা ও হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠা ২৭ জন রোগীর ২৪ জনই সিলেট জেলার বাসিন্দা ও ৩ জন মৌলভীবাজার জেলা থেকে সুস্থ হয়ে উঠেছেন।এদিকে এই চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তইয়হয়ে কোনো রোগীর মৃত্যু হয়েনি।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৮৮৩ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৬৪০ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৮০ জন, হবিগঞ্জে ১ হাজার ৯১৮ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে।সিলেটের চার জেলায় ৪৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের সকলেই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৬৮৬ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৪৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here